পরকীয়ার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন

যশোরের ঝিকরগাছায় পরকীয়ার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (২০ জানুয়ারি) পৌর সদরের আফিল রোডে এই ঘটনা ঘটে।

নিহত তৌফিক হোসেন (২২) পৌর সদরের ৩ নম্বর ওয়ার্ডের শাহাদাত হোসেনের ছেলে। তিনি আফিল ফ্যাক্টরিতে কাজ করতেন। হত্যারে সাথে জড়িত কেসমত বাবু ক্যাসেট (২৫) আফিল ফ্যাক্টরির পাশে মৃত কাসেম মোড়লের ছেলে।

স্থানীয়রা জানান, তৌফিকের সাথে ঘাতক ক্যাসেটের খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। সেই সুবাদে তাদের বাড়িতে অবাধ যাতায়াত ছিল। শুক্রবার সন্ধ্যায় তৌফিকের সাথে ক্যাসেটের স্ত্রীকে একসাথে দেখে ফেলে ক্যাসেট। বিষয়টা সেখানে মীমাংসা চেষ্টা করা হলেও ক্যাসেট শনিবার সকালে তৌফিককে ছুরিকাঘাত করে। এসময় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক তৌফিককে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। সকাল নয়টার দিকে সেখানে তৌফিকের মৃত্যু হয়।

ক্যাসেটের বোন আসমা জানান, তৌফিকের সাথে তার ভাইয়ের খুবই ভালো সম্পর্ক ছিল। শুক্রবার সন্ধ্যায় রান্নাঘরের মধ্যে ক্যাসেট তার স্ত্রী আর তৌফিককে একসাথে দেখে ফেলে। সেখানে গণ্ডগোল হয়। শনিবার সকালে তৌফিক আসলে আবার গণ্ডগোল হয়। তারপর তাকে ছুরি মারে।

ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে জানা গেছে পরকীয়ার জেরে দুই বন্ধুর কথা কাটাকাটির এক পর্যায়ে একজন আরেকজনকে ছুরিকাঘাত করে। যশোর সদর হাসপাতালে নেওয়ার পরে তৌফিক মারা যান। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। পুলিশ হত্যার সাথে জড়িতদের আটকের জন্য অভিযান চালাচ্ছে। আসামিকে ধরার জন্য অভিযান চলমান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //