কাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় বড়শি দিয়ে মাছ শিকারে এসে কাপ্তাই হ্রদে ডুবে মো. বাপ্পী (৩২) নামে চট্টগ্রামের এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে কাপ্তাই হ্রদ থেকে ওই যুবকের মৃতদেহ করা উদ্ধার করেছে নৌ-বাহিনীর ডুবুরি দল। জানা গেছে, মো. বাপ্পী চট্টগ্রামের পাঁচলাইশ এলাকার মৃত শওকত আকবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, শুক্রবার সকাল ১১টার দিকে চট্টগ্রামের চকবাজার-পাঁচলাইশ থেকে রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় হ্রদে বড়শি দিয়ে মাছ শিকারে আসেন বাপ্পী। পরে কাপ্তাই ইউনিয়নের জেটিঘাট ফিসারিঘাট এলাকায় কাপ্তাই হ্রদের পানিতে ডুবে নিখোঁজ হন তিনি। এসময় এলাকার লোকজন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফকে খবর দেন এবং ইউপি চেয়ারম্যান পুলিশ ও নৌ-বাহিনীর ডুবুরি দলকে জানান। উদ্ধার অভিযান চালিয়ে বিকাল ৪টার কিছুক্ষণ আগে কাপ্তাই হ্রদ থেকে তার মৃতদেহ উদ্ধার করেন ডুবুরিরা।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মো. শাহিনুর রহমান জানান, ‘কাপ্তাই হ্রদে ডুবে চট্টগ্রামের এক ছেলে মারা গেছেন। ওই ছেলের ভাইয়েরা কাপ্তাইয়ে আসছেন। তারা আসলে বিস্তারিত নাম-পরিচয় জানা যাবে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //