হাবিপ্রবির উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের ওরিয়েন্টেশন ও পিঠা উৎসব

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কৃষি অনুষদের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগে নতুন ভর্তিকৃত স্নাতকোত্তর ও পিএইচডি শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন ২০২৪ ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৪ জানুয়ারি) উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের গবেষণাগারে এ উৎসব অনুষ্ঠিত হয়। 

উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মাহিদুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. এটিএম শফিকুল ইসলাম, প্রফেসর ড. এমদাদুল হাসান এবং প্রফেসর ড. শেখ মো. মোবারক হোসেন। 

আরও উপস্থিত ছিলেন- ল্যাব টেকনিশিয়ান ও কর্মচারীরা এবং নবীন ও মাস্টার্স এ অধ্যয়নরত শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন লেকচারার মো. মবিনুল ইসলাম।

নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের চেয়ারম্যান ড. মহিদুল হাসান বলেন, যারা আমাদের ক্যাম্পাস থেকে স্নাতক শেষ করেছে এবং যারা বাইরের বিশ্ববিদ্যালয় থেকে এসেছে সবাই এখন আমরা উদ্ভিদ রোগতত্ত্ব পরিবার। আমরা আপনাদের শিক্ষা গবেষণায় সহযোগিতা করার জন্য সবসময় সচেষ্ট থাকবো।

উল্লেখ্য যে, এবছর উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগে জানুয়ারি-জুন/২০২৪ সেশনে মো .শরিফুল ইসলাম পিএইচডি ডিগ্রিতে এবং স্নাতকোত্তর ডিগ্রিতে ৩০ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //