বরুণ হত্যার ঘটনায় নবনির্বাচিত এমপি মহুলের নিন্দা ও প্রতিবাদ

ঝিনাইদহে বরুণ ঘোষ (৪৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় গভীর দুঃখ ও ক্ষোভ প্রকাশ করেছেন ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ডু) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে দেয়া বিবৃতিতে মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, আমি অতি গভীর দুঃখের সাথে জানতে পারলাম যে, অত্যন্ত সদালাপি ও সৎজন ও আমাদের পরিবারের সাথে ঘনিষ্ঠ এবং আমার ছোট ভাইয়ের সহপাঠী বরুণ কুমার ঘোষকে (৪৫) আজ মঙ্গলবার সন্ধ্যায় হামদহ ঘোষ পাড়া নিজ বাড়ির পাশে দুষ্কৃতকারীরা নৃশংসভাবে হত্যা করেছে। যেটি অত্যন্ত বেদনাদায়ক ও মর্মস্পর্শী বিষয় এই ঘটনায় আমি ও আমার পরিবার বর্গ গভীরভাবে শোকাহত।

তিনি বলেন, আমি এই ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি। একই সাথে এই জঘন্য হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এই হত্যাকাণ্ডের সঠিক বিচারের জন্য আমি ও আমার পরিবারের পক্ষ থেকে বরুণের পরিবারের প্রতি সর্বাত্মক সহযোগিতার নিশ্চয়তা দিচ্ছি।

মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল বিবৃতিতে  আরও বলেন, একই সাথে আমরা লক্ষ্য করছি এই হত্যাকাণ্ডকে একটি স্বার্থান্বেষী মহল ভিন্ন খাতে প্রবাহিত করার অপচেষ্টা চালাচ্ছে যেটি আদৌ কাম্য নয়। আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে জনগণের বিপুল ভোটে জয় লাভ করার পর পরই একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত। ঐ মহলটি বিভিন্ন অপ্রীতিকর সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে এবং ঈগল প্রতীক সমর্থকদের দায়ী করার চেষ্টা করছে। এ ধরনের অতি দুঃখজনক ও স্পর্শকাতর ঘটনায় কোন ধরনের রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত অপপ্রচার থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি।

তিনি বলেন, আমি নির্বাচনের আগে এবং বিজয়ের পরে সুনির্দিষ্টভাবে বলেছি সংঘাত নয় শান্তির ম্যাধমে আমরা আমাদের কর্মকাণ্ডকে এগিয়ে নিতে চাই। এই পরিস্থিতিতে আমি জেলা ও পুলিশ প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি এবং সতর্কতারসাথে নিরপেক্ষভাবে তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উৎঘাটন করে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহব্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, ঝিনাইদহ শহরে সদর হাসপাতালের পাশে হামদহ ঘোষপাড়া এলাকায় বরুণ ঘোষ (৪৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

দীর্ঘদিন বরুণ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন উল্লেখ করে নিহত বরুণের ভাই অরুণ কুমার ঘোষ জানান, বাড়ি থেকে ভাত খেয়ে সন্ধ্যায় শহরের ঘোষপাড়ায় অবস্থান করছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //