ব্রাহ্মণবাড়িয়া-৩

কেন্দ্র দখলের অভিযোগ এনে ভোট স্থগিত স্বতন্ত্র প্রার্থীর

ভোটকেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারার অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের ভোটগ্রহণ স্থগিতের দাবি জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানের ছেলে ও তার প্রধান নির্বাচনী এজেন্ট শেখ ওমর ফারুক। 

আজ রবিবার (৭ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করে ভোটগ্রহণ স্থগিতের দাবি জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মূলত আওয়ামী লীগের প্রার্থী র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর শক্ত প্রতিদ্বন্দ্বী ধরা হচ্ছে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানকে।

লিখিত অভিযোগে শেখ ওমর ফারুক বলেন, প্রায় প্রতিটি ভোটকেন্দ্রে নৌকা প্রতীকের দলীয় নেতাকর্মীরা জোরপূর্বক কেন্দ্র দখল করে আমার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে ব্যালটে নৌকা প্রতীকে সিল মেরে বাক্স ভর্তি করছেন। এছাড়া প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়েও সহযোগিতা পাচ্ছেন না বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন ওমর ফারুক।

স্বতন্ত্র প্রার্থীর অভিযোগের বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, অভিযোগের কোনো সত্যতা পাওয়া যায়নি। আমি এবং পুলিশ সুপার কেন্দ্র কেন্দ্র ঘুরেছি। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //