মৌলভীবাজার ও হবিগঞ্জে ৩ ভোটকেন্দ্রে আগুন

মৌলভীবাজারে দুটি ও হবিগঞ্জে একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ভোটকেন্দ্রগুলো হলো– কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের সরিষকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের সাবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং হবিগঞ্জের চুনারুঘাট পৌর এলাকার ধলাইপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়।

গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) মধ্যরাতে এসব ভোটকেন্দ্রে আগুন দেওয়া হয়।

কমলগঞ্জ থানার ওসি তদন্ত আব্দুর রাজ্জাক বলেন, আগুনের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছি। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে, তদন্ত চলছে।

অন্যদিকে শুক্রবার মধ্যরাতে সাবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর গফফর বাবলু বলেন, আমাদের স্কুলে একজন নৈশ প্রহরী ছিল। সেখানে গ্রাম পুলিশও ছিল। আগুনে বিদ্যালয়ের শিক্ষক হলের কিছু যন্ত্রাংশ ও আসবাবপত্র পুড়ে গেছে।

চাঁদনীঘাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য শাহেদ আলী বলেন, এলাকার লোকজন হঠাৎ আগুন দেখতে পায়। পরে দুটি মোটরসাইকেলে চারজনকে পালাতে দেখা যায়। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বলেন, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনাস্থল থেকে কেরোসিন পাওয়া গেছে।  

অন্যদিকে শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে হবিগঞ্জের চুনারুঘাট পৌর এলাকার ধলাইপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন লাগে। খবর পেয়ে চুনারুঘাট ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা বলেন, এখনো কোনো কেন্দ্রে ভোটগ্রহণের সরঞ্জাম পৌঁছেনি। তবে শিক্ষকদের সঙ্গে কথা বলে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা হবে। কে বা কারা আগুন দিয়েছে তা এখনো জানা যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //