ভোটকেন্দ্রে পাহারায় থাকা গ্রাম পুলিশকে হত্যা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র রাতে পাহারায় থাকা রনজিৎ কুমার দে (৪৫) নামে এক গ্রাম পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রনজিৎ বালিয়াকান্দি উপজেলার চরআড়কান্দি গ্রামের মৃত শিবেন্দ্রনাথের ছেলে। 

আজ শনিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টায় পুলিশ ভোটকেন্দ্র বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মেহগনি বাগান থেকে রনজিৎ এর মরদেহ উদ্ধার করে।  

জানা যায়, গ্রাম পুলিশ রনজিৎ কুমার দে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র পাহারা দেয়ার জন্য আসে। সঙ্গে বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. ইউসুফ হোসেন ছিলেন। গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে ৩ টার সময় গ্রাম পুলিশ রনজিৎ প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য জন্য স্কুলের পিছনে মেহগনি বাগানে যায়। প্রায় আধাঘণ্টা হয়ে গেলেও ফিরে না আসায় নৈশপ্রহরী ডাকাডাকি করতে থাকে। সারা না দেয়ায় বিষয়টি নৈশপ্রহরী তার স্কুলের প্রধান শিক্ষক ও স্থানীয় মেম্বারকে ফোনে জানায়। শনিবার সকাল আনুমানিক ৫টার সময় খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে বাগানে গ্রাম পুলিশের লাশ পাওয়া যায়। 

ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা ব্যক্তিরা গ্রাম পুলিশ রনজিৎ কুমারকে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে।  

বালিয়াকান্দি থানার ওসি আলমগির হোসেন বলেন, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //