বাকেরগঞ্জ থানার ওসিকে প্রত্যাহার চেয়ে তিন প্রার্থীর সংবাদ সম্মেলন

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হোসেনকে ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহারের দাবি জানিয়েছেন বরিশাল-৬ আসনে প্রতিদ্বন্দ্বিতা করা তিনজন প্রার্থী। আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে এ দাবি জানানা তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাকেরগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী ক্যাপ্টেন অব. মো. কামরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, বাকেরগঞ্জ থানার ওসি স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী মোহাম্মদ সামসুল আলমের পক্ষে কাজ করছে। তিনি এক সময় বাকেরগঞ্জ থানার সেকেন্ড অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাই বাকেরগঞ্জ উপজেলার লোকজনের সাথে তার সখ্যতা রয়েছে।

তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর ট্রাক প্রতীকের লোকজন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবর মৃধাকে আহত করেছে। এ অভিযোগ দেয়ার পরেও অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি পুলিশ। নৌকা প্রতীকের অফিসে আগুন দেওয়ার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করেনি। স্বতন্ত্র ট্রাক প্রতীকের লোকজন নৌকা, ঈগল, রকেট ও তরমুজ প্রতীকের প্রার্থীর কর্মীদের হুমকি দিচ্ছে।

স্বতন্ত্র প্রার্থী বলেন, বাকেরগঞ্জ থানার ওসির কাছে এসব ঘটনায় অভিযোগ করা হলেও তিনি কোন ব্যবস্থা গ্রহণ করেননি। এতেই বোঝা যায় তিনি নির্বাচনে পক্ষপাতিত্ব করছেন। তাই ২৪ ঘণ্টার মধ্যে তাকে প্রত্যাহার দাবি করেন প্রার্থীরা। তাদের এই দাবির বিষয়টি রিটার্নিং কর্মকর্তার কাছেও লিখিতভাবে আবেদন করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শাহবাজ মিঞা ও রকেট প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জাকির খান সাগর উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //