চুয়াডাঙ্গা-২

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মীর্জা শাহরিয়ার মাহমুদ লল্টু নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। আজ বুধবার (৩ জানুয়ারি) দুপুরে দর্শনা বাসস্ট্যাণ্ডে তার নির্বাচনী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের এ নির্বাচনের ইশতেহার ঘোষণা করেন তিনি। 

মীর্জা শাহরিয়ার মাহমুদ লল্টু বলেন, বিজয়ী হলে তার নির্বাচনী এলাকার সার্বিক ও মানুষের জীবনমান উন্নয়নে তিনি ভূমিকা রাখবেন। এসময় তিনি তার দেয়া ১৯ দফা প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করেন। তাছাড়া নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা তার কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করছেন বলে অভিযোগ আনেন তিনি। 

প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়কারী চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলাম, বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ড.হামিদুর রহমান, দর্শনা সরকারি কলেজের সাবেক ভিপি আবু সাঈদ মোহাম্মদ হাসান, দর্শনা পৌর ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সান্টুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //