নাটোর-২: নৌকাপ্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শফিকুল ইসলাম শিমুল ২০টি প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শফিকুল ইসলাম শিমুল বলেন, নাটোরের উন্নয়নে সব সময় আপনাদের পাশে পেয়েছি। আপনাদের সঙ্গে নিয়ে পথ চলার চেষ্টা করেছি। আপনারা আমার অভিভাবক হিসেবে, কখনও বড় ভাই হিসেবে সহযোগিতা করেছেন। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আল্লাহ পাক বাঁচিয়ে রাখলে থাকব ইনশাল্লাহ। আমি আপনাদের মানসিক ও নৈতিক সহযোগিতা চাই। বিগত সময়েও আপনারা আমাকে সহযোগিতা করেছেন এবং আগামী দিনেও করবেন বলে আশা করছি।

আজ মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরের দিকে নাটোর শহরের স্থানীয় একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, আমি দশ বছর নাটোরের মানুষের পাশে দাঁড়িয়েছি। এর আগে সদর উপজেলার চেয়ারম্যান ছিলাম। সব সময় অসহায় মানুষের পাশে থেকেছি, সাধ্য অনুযায়ী সহযোগিতা করেছি। বিশেষ করে করোনার সময়ে নিজের জীবন বাজি রেখে জনগণের সেবা করেছি। আমি নিজেও তিনবার করোনায় আক্রান্ত হয়েছি।

এসময় সংসদ সদস্য ২০টি প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। ইশতেহারে নাটোরে ড. ওয়াজেদ মিয়া কৃষি বিশ্ববিদ্যালয়, একটি মেডিকেল কলেজ স্থাপন, নারদ নদের উভয় পাশে ওয়াকওয়ে নির্মাণসহ সৌন্দর্যবর্ধন কার্যক্রম বাস্তবায়ন, শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামকে আন্তর্জাতিক ভ্যেনুতে উন্নীতকরণ, হালতিবিল উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, দেশের একমাত্র নাটোরের ভেষজ পল্লীতে হিমাগার স্থাপন, উত্তরা গণভবন কেন্দ্রীক একটি ফাইভ স্টার হোটেল স্থাপনে আশ্বস্ত করেন। 

এসময় নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, সাধারণ সম্পাদক নাজমুল হাসান, নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি মো. রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর ইউনিক প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ কুমার সরকার, সাধারণ সম্পাদক বুলবুল আহমেদসহ তিন ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //