ফরিদপুরের জনসভায় বক্তব্য রাখছেন শেখ হাসিনা

ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভার মঞ্চে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আজ মঙ্গলবার (২ জানুয়ারি) সোয়া ৩টার দিকে মঞ্চে এসে পৌঁছান শেখ হাসিনা। এরপর সাড়ে ৩টার পরে তিনি বক্তব্য দেয়া শুরু করেন।

এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জনসভা শুরু হয়। এরপর বক্তব্য শুরু করেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

এদিকে নির্বাচনী জনসভাকে কেন্দ্র করে সকাল থেকেই আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করেন। ফরিদপুরের বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের নেতাকর্মীরা মিছিল করে এই সমাবেশে যোগ দেন। বিভিন্ন রঙের টিশার্ট, টুপি পরে মিছিল নিয়ে আসেন তারা। ব্যানার, পোস্টার, জাতীয় ও দলীয় পতাকা নিয়ে তারা মিছিল করছেন। কাঠ ও কাগজের বিভিন্ন ধরনের নৌকা নিয়ে মিছিলে এসেছেন। বিভিন্ন ধরনের স্লোগানও দিচ্ছেন নেতাকর্মীরা। ঢোল, বাঁশিসহ নানা ধরনের বাদ্যের সঙ্গে তারা নেচে স্লোগান দিচ্ছেন।

সমাবেশ পরিচালনা করছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শা মো. ইশতিয়াক আরিফ।

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী ঢাকা থেকে সড়কপথে ফরিদপুরে এসেছেন। দুপুরে ফরিদপুর পৌঁছে তিনি সার্কিট হাউসে দুপুরের খাবার গ্রহণ করবেন। জনসভা শেষ করে সড়কপথে তিনি ঢাকায় ফিরবেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //