বিএনপির চিঠি নিয়ে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী

বিএনপির চিঠিতে ব্যক্তি প্রভাবিত হতে পারে; কোনো দেশ নয় বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি আরও বলেন, বিএনপি নালিশ পার্টি, তারা বিভিন্ন দেশে লবিস্ট নিয়োগ করে মিথ্যা বানোয়াট অভিযোগ বিভিন্ন স্থানে পাঠাচ্ছে- তাতে লাভ হবে না। এসব নিয়ে সরকার বিচলিত নয়।

আজ সোমবার (০১ জানুয়ারি) বিকেলে হাফিজ কমপ্লেক্সে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনমিয় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন।

শারীরিকভাবে কিছুটা অসুস্থবোধ করায় সোমবার বিকেলে পর্যন্ত ভোটের কোনো প্রচারণায় যোগ দিতে পারেননি সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী।  

এদিন বিকেলে নিজ বাসবভন হাফিজ কমপ্লেক্সে সিলেটের ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত হন তিনি। 

এ সময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটে বর্তমান সরকার অনেক প্রকল্প হাতে নিয়েছে কিন্তু দুর্ভাগ্যবশত এসব প্রকল্পে ধীরগতির কারণে দ্রুত সুফল পাওয়া যাচ্ছে না। 

নির্বাচিত হলে সব প্রকল্পে গতি আনতে বিশেষ ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। 

এসময় জাতিসংঘ ও বিভিন্ন দূতাবাসে বিএনপির দেওয়া চিঠির বিষয়ে প্রশ্ন করলে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেখেন বিএনপি তো নালিশ পার্টি তারা অপকর্ম করে এসব ঢাকতে গিয়ে চিঠি চালাচালি করে।  তাদের অনেক লবিস্ট গ্রুপ আছে, যাদের কাজই হলো মিথ্যা বানোয়াট অভিযোগ বিভিন্ন দেশে দেওয়া, দিনশেষে সেগুলো টিকে না।  কারণ যেসব দেশে তারা এসব অভিযোগ পাঠায় ওই সব দেশে নিজেদের লোক আছে এসব খতিয়ে দেখার। সুতরাং আমরা এসব নিয়ে চিন্তিত নই। কারণ বাস্তবতা সবাই দেখছেন। বিএনপির এসব চিঠিতে কোনো ব্যক্তিবিশেষ প্রভাবিত হতে পারে কিন্তু বিশ্বের কোনো সরকার প্রভাবিত হবে না বলে আমরা বিশ্বাস করি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //