আবারও ভিডিও বার্তা দিলেন স্বতন্ত্র প্রার্থী মহুল

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আবারও ভোটার ও সমর্থকদের উদ্দেশ্যে ভিডিও বার্তা প্রদান করেছেন ঝিনাইদহ-২ (সদর ও হরিণাকুন্ডু) আসনের স্বতন্ত্র প্রার্থী মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় ২ মিনিটের এ ভিডিও বার্তাটি তার ফেসবুক প্রোফাইলে আপলোড করেন।

ভিডিও বার্তায় তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে আমি ঝিনাইদহ ও হরিণাকুন্ডুর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে আমার সকল প্রতিদ্বন্দী প্রার্থীদেরকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। আসুন আগামী ৭ জানুয়ারি আমরা সকলে মিলে জনগনকে একটি উৎসবমুখর নির্বাচন উপহার দেই। হাসি-খুশি ভাবে আনন্দের সাথে সকলে ভোটে অংশগ্রহণ করবো।

তিনি আরও বলেন, আমি জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি তাদের দায়িত্বশীলতার জন্য। তবে এর ভেতরেও কিছু সন্ত্রাসী কার্যক্রম চলছে। যারা এ সন্ত্রাসের পথে হাটছেন তাদের জন্য আমি বলতে চাই জনগণ সন্ত্রাস প্রত্যাখ্যান করেন। আপনারা এ বিপদের পথ থেকে বের হয়ে আসুন। তা না হলে জনগণ সম্মিলিতভাবে আপনাদের প্রতিরোধ করবে। আমরা সেই প্রতিরোধের নেতৃত্ব দেব। নির্বাচন সন্ত্রাসের নয়, নির্বাচন সুন্দর ও শান্তিপূর্ণ। সেই সাথে প্রশাসনকে আমি অনুরোধ করবো আগামী ৭ জানুয়ারই নির্বাচন যেন শান্তিপূর্ণ হয়।

সর্বশেষ মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ঝিনাইদহ-হরিণাকুন্ডুর সবাইকে অনুরোধ করবো, আগামী নির্বাচনে সকলে মিলে আমার ঈগল পাখি মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। সংসদে আপনাদের প্রতিনিধি হিসাবে যেন আপনাদের কথা বলতে পারি এবং আপনাদের পাশে থাকতে পারি। আমাকে সেই সুযোগ দিন। সবাই ভালো থাকবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //