গানে গানে ভোটের মাঠ মাতাচ্ছেন কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী

গানে গানে পাবনায় ভোটের মাঠ মাতাচ্ছেন জনপ্রিয় কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী। নিজের কন্ঠে নতুন গানে জমজমাট প্রচারণা চালাচ্ছেন পাবনার হাটে-মাঠে-ঘাটে এমনকি অনলাইনেও। 

দেশের সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী। সারাদেশে চমক সৃষ্টি করে গানের মঞ্চ থেকে সরাসরি নেমেছেন ভোটের লড়াইয়ে। বিএনএম এর নোঙ্গর প্রতীকে ভোটের প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তার। 

এ বিষয়ে ডলি সায়ন্তনী বলেন, পাবনা ২ আসনের জনগণ আমাকে সাদরে গ্রহণ করেছে। আমি মানুষের কাছে গিয়ে তাদের সমস্যার কথা শুনছি। এই এলাকার মানুষ আমাকে নির্বাচিত করলে আমি তাদের পাশে থেকে সকল সমস্যা সমাধানের চেষ্টা করবো। 

রাজনীতির মঞ্চে ডলির ব্যতিক্রমী প্রচারণা নজর কাড়ছে সবার। তাকে অভিনন্দন জানিয়েছে অনেকেই। 

সুজানগর এলাকার অটো রিকশাচালক আওয়াল বলেন, এর আগে ডলি সায়ন্তনীকে দেখার সুযোগ হয়নি। নির্বাচন প্রচারণার জন্য তিনি আমাদের এলাকায় এসেছিল। অন্য প্রার্থীরা শুধু ভোট চাইতে আসলেও তিনি আমাদের গান শুনিয়েছেন। তার এই ব্যতিক্রম প্রচারণা সকলেই পছন্দ করেছে। 

ডলি সায়ন্তনী বলেন, প্রচারণার জন্য বিভিন্ন এলাকায় ঘুরছি। আমাকে পেয়ে সাধারণ মানুষ আমার জনপ্রিয় গানগুলো শোনার আগ্রহ প্রকাশ করছে। আমিও তাদের নিরাশ  করিনি। সাধারণ মানুষ আমাকে প্রতিশ্রুতি দিয়েছে আমাকেই তারা ভোট দেবেন। আমার বিশ্বাস এই নির্বাচনে আমি বিপুল ভোটে বিজয়ী হব। 

পাবনার সুজনগর উপজেলা ও আমিনপুর থানা নিয়ে গঠিত পাবনা ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি আহমেদ ফিরোজ কবীর। ঋণ জটিলতায় স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি খন্দকার আজিজুল হকের মনোনয়ন বাতিল হওয়ায় বিএনএম প্রার্থী ডলির সঙ্গেই তার মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করছেন স্থানীয়রা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //