৯ দিন আগে প্রার্থিতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা

দ্বাদশ সংসদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার প্রাথমিক বাছাইয়ে মনোনয়নপত্র বাতিল হওয়া ঠাকুরগাঁওয়ের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা আখতার মোল্লা উচ্চ আদালতের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে সুপ্রিম কোর্টের আবেদনের শুনা‌নি শে‌ষে সংসদ নির্বাচনে অংশগ্রহণের অনুমতির নির্দেশ দেন।

বিষয়‌টি নি‌শ্চিত করে স্বতন্ত্র প্রার্থী তাহমিনা আখতার মোল্লা বলেন, দীর্ঘ ২৪ দিন আইনি লড়াইয়ের পরে আমার প্রার্থীতা ফিরে পেয়েছি। প্রথমেই প্রার্থিতা ফিরে পেতে ৫ ডিসেম্বর রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন (ইসি) ভবনে যায়। সেখানে আমার প্রার্থীতা বাতিল করা হয়। পরবর্তীতে আমি হাইকোর্টে আবেদন করি হাইকোর্ট থেকে পরবর্তীতে সুপ্রিম কোর্টের মাধ্যমে আমার প্রার্থীত ফিরে পেয়েছি। আমি আশাবাদী ছিলাম যে আমি প্রার্থিতা ফিরে পাবো। আমি আশাবাদী ঠাকুরগাঁও মানুষ আমাকে তাদের ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি সবার কাছে দোয়া চাই। সবাই যেন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ করে দেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তা এক পার্সেন্ট ভোটারের সমর্থন কম দেখানোর অভিযোগে তাহমিনা আখতার মোল্লার মনোনয়নপত্র বাতিল করেছিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //