বিএনপি কথা বলার অধিকার হারিয়েছে: হানিফ

বিএনপি কথা বলার অধিকার হারিয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের দলীয় সংসদ সদস্য প্রার্থী মাহবুব-উল আলম হানিফ।

আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনের সামনে নৌকার নির্বাচনী প্রচারণা দলের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

অতীতের যেকোনো সময়ের তুলনায় এই নির্বাচনে বেশি মানুষ অংশ নেবে উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনে অংশ না নিয়ে ভুল করেছে বিএনপি। একইসাথে কথা বলার অধিকারও হারিয়েছে বিএনপি। মানুষের মধ্যে নির্বাচন নিয়ে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে।

দেশের ৮৭ শতাংশ এমপি প্রার্থীরা কোটিপতি, টিআইবির এমন প্রতিবেদন সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের দলীয় সংসদ সদস্য প্রার্থী মাহবুবউল আলম হানিফ বলেছেন, সব মানুষের আয় বেড়েছে, তার মানে এই নয় যে সবাই দুর্নীতি করেছে, এমপিদেরও আয় বেড়েছে, সম্পদ বেড়েছে, সবারই ব্যবসা বাণিজ্য আছে। তার মানে এই নয় যে তারা দুর্নীতি করেছে। না জেনে এইসব কথা তুলে মানুষকে বিভ্রান্ত করা যাবে না।

পরে তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন গো-স্বামী দূর্গাপুর ইউনিয়ন এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভা বিভিন্ন নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন মাহবুবউল আলম হানিফ।

এসময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //