পাখি শিকার করতে গিয়ে প্রাণ গেল শিকারির

ঠাকুরগাঁও সদর উপজেলার পাখি শিকার করতে গিয়ে পুকুরের পা‌নিতে ডুবে নিখোঁজের ৬ ঘণ্টা পর আবুল কালাম আজাদ (৪০) নামে এক পাখি শিকারির মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলা মৌলানী এলাকার বাবু পাড়া গ্রামের এক‌টি পুকুর থেকে  ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ আবুল কালামের লাশ উদ্ধার করে।

স্থানীয় ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, দুপুর ১টার দিকে আবুল কালাম গ্রামের এক‌টি পুকুরের পাশে পাখি শিকার করতে যান। এসময় তার পাতা ফাঁদে এক‌টি বক ধরা পড়ে। বক‌টি ফাঁদসহ পুকুরের মাঝখানে চলে যায়। এসময় আবুল কালামও পাখিটি ধরতে গেলে গভীর পানিতে তলিয়ে যান।

পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে বা‌লিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসকে খবর দেয়। কিন্তু ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা পৌঁছে  নিখোঁজ কালামকে উদ্ধারের চেষ্টা করলেও সম্ভব হয়নি। পরে ফায়ার সার্ভিসের রংপুর বিভাগের ডুবুরি দল সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস লিডার প্রদীপ চন্দ্র সরকার বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত আবুল কালাম একই গ্রামের আব্দুল ম‌তিনের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //