পর্যটককে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছিনতাইকারী আটক

বান্দরবানে জেলা প্রশাসন পরিচালিত মেঘলা পর্যটন কেন্দ্রে ছুরিকাঘাতে পর্যটক দম্পতির মোবাইল-টাকা ছিনতাইয়ের ঘটনার ৪৮ ঘন্টা পর দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা ১১টায় বান্দরবান পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈকত শাহীন এ তথ্য জানান।

আটকরা হলেন- বান্দরবান সদরের হাফেজ ঘোনা এলাকার  আবদুল আলমের ছেলে আবদুর রহমান ওরফে বাছা (২৮), মেঘলা পর্যটন চাকমা পাড়া এলাকার মৃত সেলিমের ছেলে মহিউদ্দিন (২২)।

পুলিশ সুপার জানান, পর্যটনকেন্দ্র মেঘলায় তসলিম উদ্দিন দম্পতিকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং এই ঘটনায় জড়িত মুন্না নামে আরও একজনকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

তিনি আরও বলেন, আটকদের নিকট হতে ছিনতাই করা টাকা উদ্ধার করা না গেলেও মোবাইল-টাকা ছিনতায়ের শিকার তসলিমের ব্যবহৃত মানিব্যাগ এবং মোটরবাইকের চাবি উদ্ধার করা হয়েছে।

আরেক প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান, আহত ভিক্টিম এখন অনেকটা সুস্থ। পর্যটকদের সার্বিক নিরাপত্তার জন্য পুলিশ সর্বোচ্চ সচেষ্ট আছে বলে জানান তিনি।

উল্লেখ্য, ১৮ ডিসেম্বর ময়মনসিংহ থেকে মোটরসাইকেলযোগে বান্দরবান ভ্রমণে আসা তসলিম উদ্দিন দম্পতি মেঘলা পর্যটন কেন্দ্র ভ্রমণ শেষে সন্ধ্যা সাড়ে ৫টায় ফেরার পথে গতি রোধ করে ছুরিকাঘাত করে নগদ ২৫ টাকা ও ২টি এন্ড্রয়েড মোবাইল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //