ঝিনাইদহে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভে পুলিশের বাধা

ঘোষিত তফসিল বাতিল ও সভা-সমাবেশের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে ঝিনাইদহে জেলা নির্বাচন কার্যালয় অভিমুখে বাম গণতান্ত্রিক জোট বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে গেলে পুলিশ বাধা দেয়।

আজ রবিবার (১৭ ডিসেম্বর) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিকেলে ঝিনাইদহের পুরাতন ডিসি কোর্ট চত্ত্বরে নির্বাচন কার্যালয় অভিমুখে এই বিক্ষোভ ও সমাবেশের আয়োজন করে বাম গণতান্ত্রিক জোট ঝিনাইদহ জেলা শাখা ।

শহরের পায়রা চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি নির্বাচন কার্যালয়ে যাওয়ার সময় প্রধান গেইটের সামনে পুলিশের বাধার মুখে পড়ে। এসময় নেতাকর্মীরা সেখানে অবস্থানের চেষ্টা করে তবে পরে স্লোগান দিতে দিতে সেখান থেকে একটু দূরে সরে গিয়ে বিক্ষোভ মিছিল করে এবং সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ করে।

এসময় বাম গণতান্ত্রিক জোট ঝিনাইদহ জেলা শাখার সমন্বয়ক ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাহিদুল এনাম পল্লব, সিপিবির সাধারণ সম্পাদক স্বপন বাগচী, বাসদের আহ্বায়ক অ্যাড. আসাদুজ্জামান আসাদ, সিপিবির সাবেক সভাপতি কাজী ফারুক, যুব ইউনিয়নের সভাপতি আবু তোয়াব অপু, যুব ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বায়োজিদ চাষা, ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি আরিফুল ইসলাম মিটুলসহ বিভিন্ন বাম দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ নির্বাচনী তফসিল বাতিল, নির্বাচন কমিশনের পদত্যাগ, নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচন ও সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি জানায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //