রাঙ্গামাটি আসন, সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ঊষাতন

২৯৯ নম্বর রাঙ্গামাটি আসনে প্রার্থিতা প্রত্যাহার করলেন স্বতন্ত্র প্রার্থী ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কেন্দ্রীয় সহ-সভাপতি ঊষাতন তালুকদার।

আজ শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় রাঙ্গামাটি জেলাপ্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খানের কাছে প্রার্থিতা প্রত্যাহার আবেদন করেন ঊষাতন তালুকদার।

প্রার্থিতা প্রত্যাহারের আবেদনে ব্যক্তিগত কারণ দেখিয়েছেন ঊষাতন তালুকদার। তবে জনসংহতি সমিতি সূত্র জানিয়েছে, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকায় সাংগঠনিকভাবে এই সিদ্ধান্ত নিয়েছে জনসংহতি সমিতি। প্রত্যাহারের সময় জনসংহতি সমিতির অন্যান্য নেতাকর্মীরাও ঊষাতনের সঙ্গে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটি জেলাপ্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খান জানান, ঊষাতন তালুকদার ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থিতা প্রত্যাহার আবেদন করেছেন এবং আবেদন গ্রহণ করা হয়েছে। এখন এই আসনে চারজন প্রার্থী রয়েছেন।

পাঁচজন প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারের প্রার্থিতা প্রত্যাহারের ফলে রাঙ্গামাটি আসনে এখন লড়বেন চারজন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হারুনুর রশীদ, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের অমর কুমার দে ও তৃণমূল বিএনপির প্রার্থী মিজানুর রহমান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //