খাগড়াছড়িতে ৪ ইউপিডিএফ নেতাকে হত্যার ঘটনায় মামলা দায়ের

খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ইউপিডিএফ নেতা বিপুল চাকমাসহ চারজনকে গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত বিপুল চাকমার স্বজন নিরুপম চাকমা বাদী হয়ে পানছড়ি থানায় মামলা দায়ের করেন।

পানছড়ি থানার ওসি শফিউল আজম জানান, বুধবার অজ্ঞাত ১৫-২০ জনকে আসামিকে পানছড়ি থানায় মামলা করে নিহত বিপুল চাকমার চাচা নিরুপম চাকমা।

এদিকে নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে নিয়ে আসে হয়েছে। বুধবার সকালে পানছড়ি থানা থেকে তাদের মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ। ময়না তদন্ত শেষে চারজনের মরদেহ  স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

সোমবার গভীর রাতে পানছড়ির লোগাং ইউনিয়নের অনিল পাড়ায় দুর্বৃত্তের গুলিতে পাহাড়ি ছাত্র পরিষদ পিসিপির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও গণতান্ত্রিক যুব ফোরামের সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, পিসিপির কেন্দ্রীয় সহ-সভাপতি সুনীল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরাম লিটন চাকমা ও ইউপিডিএফ সদস্য রুহিন বিকাশ ত্রিপুরা নিহত হয়। এই ঘটনার জন্য ইউপিডিএফকে (গণতান্ত্রিক ) দায়ী করেছে ইউপিডিএফ। তবে অভিযোগ অস্বীকার করেছে ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি শ্যামল চাকমা।

ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে ইউপিডিএফ সংগঠক নীতি দত্ত চাকমা, হরিকমল ত্রিপুরা ও সদস্য প্রকাশ ত্রিপুরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //