সেই গ্রাম পুলিশ সদস্যের মনোনয়নপত্র বাতিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী মো. এসকেন আলীর (৪১) মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মনোনয়নপত্রে ভোটারের সংখ্যা এক শতাংশ কম হওয়ায় ইউনিয়ন পরিষদের এই আলোচিত গ্রাম পুলিশ সদস্যের মনোনয়নপত্র বাতিল করা হয়।

আজ সোমবার (৪ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাছাইয়ে প্রার্থিতা বাতিল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. আবু নাছের ভূঁঞা।

মনোনয়নপত্র বাতিলের খবর শুনে গ্রাম পুলিশ মো. এসকেন আলী তার সকল ফাইলে থাকা কাগজপত্র একটার পর একটা খুঁজতে থাকেন। এসময় সেখানে লোকজন তাকে সান্ত্বনা ও আপিলের পরামর্শ দেন।

স্বতন্ত্র প্রার্থী মো. এসকেন আলী (৪১) লালপুরের বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত আকবর আলী ছেলে এবং তিনি ১ নম্বর লালপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ (চৌকিদার) হিসেবে কর্মরত রয়েছেন।

স্বতন্ত্র প্রার্থী মো. এসকেন আলী বলেন, আমি সব তালিকা পূরণ করে দিয়েছি। তারপরেও কেন আমার মনোনয়পত্র বাতিল করা হয়েছে তা সঠিক জানি না। মনোনয়নপত্র ফিরে পেতে আমি উচ্চ আদালতে আপিল করব। ইনশাআল্লাহ আমার প্রার্থিতা ফিরে পাব।

উল্লেখ্য, গত বুধবার (২২ নভেম্বর) দুপুরে লালপুর উপজেলা নির্বাচন অফিস থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ মনোনয়নপত্র উত্তোলন করেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //