পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত

রাজশাহীর পুঠিয়ায় শ্রমিক বাস পুড়িয়ে দেওয়ায় অটোভ্যানে প্রাণ কোম্পানিতে কাজে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক নারী শ্রমিক নিহত হয়েছেন।

নিহত সাথী খাতুন (২৫) পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকার বাসিন্দা। এসময় আরো তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা সকলে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ সোমবার (২০ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার নাটোর-রাজশাহী মহাহড়কের চাঁদপুর পাবনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ কর্মকর্তা ওসি মোফাক্কারুল ইসলাম। তিনি জানান, সাথী খাতুন পুঠিয়া থানার ঝলমলিয়া এলাকার হিমেল হাসানের স্ত্রী ও নাটোর প্রাণ কোম্পানির নারী শ্রমিক ছিলেন।

পুলিশ বলছে, সকালে একটি অটোভ্যানে চারজন শ্রমিক নাটোরের প্রাণ কোম্পানিতে কর্মস্থলে যাচ্ছিলেন। পরে নাটোর সদর উপজেলার রাজশাহী-নাটোর মহাসড়কের চাঁদপুর পাবনাপাড়া এলাকায় মাটি বোঝাই ট্রাক ধাক্কা তাদের ধাক্কা দেয়। এতে অটোভ্যান উল্টে গিয়ে চারজন আহত হন। পরে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাথী খাতুনের মৃত্যু হয়েছে। আর আহত তিনজন রামেক চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পবা হাইওয়ে পুলিশ কর্মকর্তা ওসি মোফাক্কারুল ইসলাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //