নিজের বুকে গুলি করল পুলিশ কনস্টেবল

রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্রে নিয়োজিত এক পুলিশ কনস্টেবল নিজের বুকে রাইফেল দিয়ে গুলি করেছে।

আজ শনিবার (১৮ নভেম্বর) বিকেলে এই ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ হয়ে আহত পুলিশ কনস্টেবল মোতাহার হোসেনকে (২৪) চিকিৎসার জন্য নেওয়া হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানে তার অপারেশন চলছে। রাঙামাটির কাউখালী থানার ওসি পারভেজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানিয়েছে, শনিবার বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্রের পাহাড়ের ওপর টাওয়ার পোস্টে দায়িত্ব পালন করে আসছিলো মোতাহার। পাহাড়ের ওপর পুলিশ সদস্যদের থাকার জন্য ব্যারাক রয়েছে। দায়িত্বপালন শেষে নিজ রুমে গিয়ে বিছানায় বসে কনস্টেবল মোতাহার হোসেন নিজের কাছে থাকা রাইফেল দিয়ে বুকের ডান পাশে একটি গুলি করে। গুলির শব্দ পেয়ে সঙ্গে থাকা অন্যান্য পুলিশ সদস্যরা এগিয়ে গিয়ে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে চট্টগ্রামের রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

জানা গেছে, আহত পুলিশ সদস্য মো. মোতাহের হোসেন খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাসিন্দা।

শনিবার রাত ৯টায় থানার কাউখালী থানার ওসি মো. পারভেজ আলী জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে গুলিতে আহত পুলিশ সদস্যের অপারেশন চলছে। তবে গুলি বুক ভেদ করে বের হয়ে যাওয়ায় বুকের ভেতর রক্তক্ষরণে ফলে ক্ষত সৃষ্টি হয়েছে। পুলিশ কনস্টেবলের অবস্থা আশঙ্কাজনক।

রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জানান, আমাদের এক কনস্টেবল নিজের রাইফেল দিয়ে বুকে গুলি করেছে। তার নাম মোতাহার। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়া হয়েছে। অবস্থা এতটা ভালো না, ডাক্তাররা চেষ্টা করছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //