দুলাভাইয়ের ২০ লাখ টাকা আত্মসাৎ করতে শ্যালকের নাটক

ঝিনাইদহের কালীগঞ্জ থানায় টাকা ছিনতাইয়ের মিথ্যা অভিযোগ দিতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়েছেন দুই যুবক।

গতকাল সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় কালীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান।

আটককৃত যুবকরা হলেন- মাগুরার শালিখা উপজেলার খিলগাতি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে মিরাজ হোসেন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, গত ১২ নভেম্বর ন্যাশনাল ব্যাংকের কালীগঞ্জ শাখা থেকে ১৯ লাখ ৪০ হাজার টাকা উঠিয়ে শালিখা উপজেলার খিলগাতি গ্রামে যাচ্ছিলেন ইসমাইল হোসেন ও তার চাচাতো ভাই মিরাজ হোসেন। এসময় উপজেলার মোস্তবাপুর গ্রাম এলাকায় অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি এসে তাদের গতিরোধ করে ১৯ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই করেছে। এমন সাজানো মিথ্যা অভিযোগ করতে সোমবার দুপুরে থানায় এসেছিল তারা। এসময় পুলিশের সন্দেহ হলে ওই দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা এলোমেলো কথা বলতে থাকেন।

তিনি আরো জানান, ইসমাইল হোসেন ওয়ান এক্স বেট খেলে আনুমানিক ২০ লাখ টাকা হেরে যাওয়ায় তার দুলাভাই মালয়েশিয়া প্রবাসী আতিয়ার রহমানের পাঠানো ১৯ লাখ ৪০ হাজার টাকা প্রতারণাপূর্বক আত্মসাৎ করার উদ্দেশ্যে ছিনতাইয়ের নাটক সাজায়। তাদের দেওয়া তথ্যমতে ইসমাইলের বাড়ি অভিযান চালিয়ে ৮ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //