চুয়াডাঙ্গায় ২ কেজি ৩৮৪ গ্রাম স্বর্ণ উদ্ধার

চুয়াডাঙ্গার ভারত সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলার ঝাঁঝাডাঙ্গা গ্রামে চোরাচালান বিরোধী অভিযানে ২ কেজি ৩৮৪ গ্রাম ওজনের ৫টি স্বর্ণের বার উদ্ধার করে জব্দ করেছে বিজিবি সদস্যরা।

আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকালে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি মেইলে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের স্বর্ণের বার উদ্ধারের পর জব্দের খবরটি জানান।

ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি আরো জানান, তারই নির্দেশনায় সুলতানপুর বিওপি কমান্ডার নায়েক রবিউল ইসলামসহ একদল বিজিবি সদস্য ঝাঁঝাডাঙ্গা ঈদগাহ সংলগ্ন আমবাগানে অবস্থান নেয়। এসময় এদিন বেলা পৌনে ১২টার দিকে একজন ব্যক্তি একটি সাদা রঙের শপিং ব্যাগ হাতে নিয়ে সীমান্তের শূন্য রেখার দিকে যাচ্ছিল। বিজিবি সদস্যরা ওই ব্যক্তিকে সন্দেহ করে তাকে দাঁড়াতে  বললে, সে তার হাতের ব্যাগটি ফেলে পালিয়ে যায়। ফেলে যাওয়া ব্যাগটি তল্লাশি করে ২ কেজি ৩৮৪ গ্রাম ওজনের ৫টি স্বর্ণের বার উদ্ধার করে জব্দ করা হয়।

নায়েক রবিউল ইসলাম বাদী হয়ে দর্শনা থানায় মামলা করেন। এছাড়া জব্দ করা স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //