পুঠিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

রাজশাহীর পুঠিয়ার ধলাট গ্রামে বিয়ের দাবিতে দুইদিন যাবত প্রেমিকের বাড়িতে অনশন করছেন গোলাপি বেগম (৩০) নামের প্রেমিকা। তিনি রাজশাহী কোর্ট এলাকার আব্দুল জলিলের মেয়ে। গোলাপি রাজশাহীর একটি ক্লিনিকে সেবিকার কাজ করেন।

গতকাল শুক্রবার (১৪ অক্টোবর) বিকাল তিনটা থেকে গোলাপি তার প্রেমিকা মেহেদীর বাড়িতে অবস্থান করছে। এদিকে তিনি আসার পর থেকে মেহেদীর পরিবারের লোকজন পালিয়ে গেছেন। প্রেমিকা গোলাপি একাই দুইদিন ধরে অবস্থান করছেন তার প্রেমিকের বাড়িতে।

গোলাপি জানান, ধলাট গ্রামের মোন্তাজ আলীর ছেলে মেহেদী হাসানের সাথে তিন বছর যাবত সম্পর্ক রয়েছেন তার। এর মাঝে বিয়ের আশ্বাসে দৈহিক মেলামেশাও করেছেন তারা। তিন বছর ধরে সম্পর্ক করে বিভিন্ন সময় বিভিন্ন সহযোগিতা নিয়েছেন মেহেদী। এখন তিনি প্রবাসী কল্যাণ ব্যাংকে চাকরি পাওয়ার পর বিভিন্নভাবে তালবাহানা করছেন বিয়ে না করার জন্য। এখন তিনি আমার সাথে সমস্ত যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। গত মাসেও আমি একবার এসেছিলাম তাদের বাড়িতে। তাদের পক্ষ থেকে বিয়ের আশ্বাস দিলে বাড়িতে ফিরে যাই। কিন্তু পরে তারা কোনো যোগাযোগ করেনি। তাই কোন উপায় না পেয়ে বাধ্য হয়ে আমাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

বানেশ্বর ইউনিয়ন পরিষদের শিবপুর হাট ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মালেক বলেন, বিষয়টি আমরা জেনেছি এবং তার বাসায় গিয়েছিলাম মেয়েটির সঙ্গে কথা বলেছি। এর আগেও এসেছিলেন। তখন তাদের মধ্যে বিয়ের সিদ্ধান্ত হয়েছিল। মেহেদীর পরিবার বাড়িতে নেই।

পুঠিয়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। তবে ওই মেয়েটি কিছুই জানায়নি। কোনো জনপ্রতিনিধিও এ ব্যাপারে আমাকে কোনো তথ্য দেয়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //