চুয়াডাঙ্গায় শিক্ষকের গালে চড় মারা শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

চুয়াডাঙ্গায় পরীক্ষা চলাকালীন অসদুপায় অবলম্বনে বাধা দেয়ায় শিক্ষকের গালে চড় মারা শিক্ষার্থী শাফিউল আমিন শীর্ষর (১৫) বিরুদ্ধে আজ মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে সরকারী কর্মচারী তার কর্তব্য পালনে বাধা প্রদানের নিমিত্তে আক্রমণ ও অপরাধমূলক বল প্রয়োগ এবং স্বেচ্ছাকৃতভাব আঘাত করাসহ ভয়ভীতি প্রদানের অপরাধে চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ সফিয়ার রহমান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। 

বিবাদী শাফিউল আমিন শীর্ষ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণের পর আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে তাকে যশোর কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ড. কিসিঞ্জার চাকমা বলেন, বিবাদী শিক্ষার্থী আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তার জামিন নামঞ্জুর করেছে। এ ব্যাপারে আদালতের পূর্ণাঙ্গ আদেশের কপি পেলে আরও বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, স্থানীয় দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল-আমিনের ছেলের শাফিউল আমিন র্শীর্ষ এস.এস.সি. নির্বাচনী পরীক্ষা চলাকালীন অসদুপায় অবলম্বন করছিলো। সে কাজে বাধা দেয়ায় ওই শ্রেণী কক্ষে দায়িত্বরত বাংলা বিভাগের সহকারী শিক্ষক হাফিজুর রহমানের গালে চড় মেরে সে পালিয়ে যায়। এরই প্রতিবাদে জাতীয় শিক্ষক ফোরাম চুয়াডাঙ্গা শাখার উদ্যোগে আজ দুপুরে শহরের শহীদ হাসান চত্বরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন আক্তারকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত দল গঠন করা হয়েছে। ওই তদন্ত দল তিন দিনের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন দাখিল করবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //