গাঁজা বিক্রি করতে গিয়ে আটক মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তা

বরিশালে মাদক বিক্রি করতে আসা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্যকে র‌্যাবের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। এসময় তাদের কাছ থেকে দেড় কেজির বেশি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। মাদকদ্রব্য নিয়ন্ত্রণের দুই সদস্য তিন কেজি গাঁজা বিক্রি করতে নিয়ে গেলে স্থানীয়দের মধ্যে ধস্তাধস্তির সময় দেড় কেজির মত গাঁজা পড়ে গিয়ে নষ্ট হয়ে যায়।

আটককৃতরা হলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল জেলার ‘ক’ সার্কেলের উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ খান ও সিপাহী মো. সবুর। এদের মধ্যে ওবায়দুর রহমান ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার সাটোরিয়ার আব্দুল মালেকের পুত্র এবং সবুজ পিরোজপুরের নেছারাবাদ উপজেলার উত্তর কঠিন এলাকার মো. সেলিমের ছেলে।

র‌্যাব, পুলিশ এবং স্থানীয় সূত্র জানিয়েছে, সোমবার সকাল সোয়া ৬টার দিকে নগরীর ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর ডগেরপার নামক স্থানে মোটরসাইকেলযোগে ব্যাগভর্তি গাঁজা নিয়ে আসেন।

এসময় স্থানীয়রা তাদের পরিচয় জানতে চাইলে নিজেদের মাদকদ্র্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোক এবং তারা আসামি ধরতে এসেছেন বলে দাবি করেন। তখন তাদের সাথে থাকা ব্যাগ খুলে দেখতে চান স্থানীয় নারীরা।

তারা ব্যাগ দেখাতে অস্বীকৃতি জানালে স্থানীয় কোহিনুর বেগম, শিল্পী এবং সোনিয়াসহ কয়েকজন নারী তাদের হাত থেকে ব্যাগ কেড়ে নিয়ে ভিতরে গাঁজা দেখতে পান। এসময় ব্যাগ নিয়ে দুই পক্ষের মধ্যে টানা হ্যাঁচড়া করার সময় ব্যাগের ভিতর থেকে গাঁজা নিচে পড়ে গেলে সেখানে হুলুস্থুল কাণ্ড ঘটে।

এসময় ওই নারীদের ডাক-চিৎকার শুনে ঘটনাস্থলে জড়ো হন এলাকাবাসী। তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্যকে আটক করে র‌্যাব এবং থানা পুলিশকে খবর দেয়।

এদিকে ঘটনাস্থল থেকে গাঁজাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্যকে আটকের চেষ্টা করে পুলিশ। এতে দ্বিমত করে বিক্ষোভ করে এলাকাবাসী। পরে আটককৃতদের র‌্যাবের হাতে তুলে দেয় তারা।

এ প্রসঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক (উপ-পরিচালকের দায়িত্বে) পরিতষ কুমার কুন্ডু বলেন, খবর শুনে দুজন জ্যেষ্ঠ কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখছেন। তাছাড়া ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //