নাটোর-৪ আসন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন আওয়ামী লীগ প্রার্থী

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। 

আজ রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও একাদশ জাতীয় সংসদ উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মঈন উদ্দীন খান স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে তাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সিদ্দিকুর রহমান ছাড়া কেউ মনোনয়নপত্র জমা দেননি। এর আগে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন তিনি। মনোনয়নপত্র বাছাই শেষে অন্য কোনও প্রার্থী না থাকায় সিদ্দিকুর রহমানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

উল্লেখ্য, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস গত ৩০ আগস্ট মৃত্যুবরণ করলে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী গত ১৭ সেপ্টেম্বর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই করা হয়। প্রতীক বরাদ্দ ২৫ সেপ্টেম্বর ও ১১ অক্টোবর ভোটগ্রহণের কথা ছিল। কিন্তু সেখানে কোনও প্রতিদ্বন্দ্বী ছিলেন না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //