ঠাকুরগাঁওয়ে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের পরিচালক মো. আব্দুস সামাদ। 

জেলা প্রশাসক (ডিসি) মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, ডা. আবু বাশার মো. সায়দুরজামান, জেলা সদর দপ্তরের আনসার ব্যাটালিয়ন ১ পরিচালক ড. লুৎফর রহমান, নেসকোর নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. মিনহাজ আরেফিন, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. রশিদুল ইসলাম। 

সমাবেশে বক্তারা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত করতে ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনে সদস্যদের অবস্থান থেকে অবদান রাখার পরামর্শ দেন।

পরিচালক আব্দুস সামাদ তার বক্তব্যে সদস্যদের সামাজিক অপরাধ এবং কুসংস্কার, বিশেষ করে জঙ্গি, ইভটিজিং, মানব পাচার, লিঙ্গের বৈষম্য, মাদকাসক্তি এবং সমাজকে অভিশাপ থেকে মুক্ত করতে গুরুত্বের সাথে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে জেলা-উপজেলার ২৪ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যকে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বাই-সাইকেল, ছাতা ও ২৫০ জনকে বিভিন্ন প্রকার পুরস্কার সামগ্রী প্রদান করা হয়।

সমাবেশে জেলার ৫৪টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা থেকে আগত আনসার ও ভিডিপির বিপুলসংখ্যক সদস্য স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //