ছাত্রীকে যৌন নিপীড়নের মামলায় শিক্ষক গ্রেপ্তার

ছাত্রীকে কুপ্রস্তাব দিয়ে যৌন নিপীড়নের অভিযোগে করা মামলায় চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাকিল আরাফাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় শিক্ষকের বিরুদ্ধে মামলা করে। এরপর শহরের শেখ পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

এ ঘটনার প্রেক্ষিতে আজ সকালে অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবিতে বিদ্যালয়ের ছাত্রীরা শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন শেষে জেলা প্রশাসক ও বিদ্যালয়ের ব্যবস্থা কমিটির সভাপতি বরাবর স্মারক লিপি পেশ করেন। অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তারকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাব্বুর রহমান কাজল জানান, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ফরাসপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাকিল আরাফাত। তিনি চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক। 

তিনি আরও বলেন, ভুক্তভুগী বিষয়টি তার অভিভাবকে জানান। এরপর তার অভিভাবক সোমবার সন্ধ্যায় সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই শিক্ষককে গ্রেপ্তার করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //