নাটোরে বিএনপির তারুণ্যের রোডমার্চের গাড়িতে আগুন

নাটোরে বিএনপির তারুণ্যের রোডমার্চের মাইক্রোবাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। আগুনে মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ডাল সড়ক এ ঘটনা ঘটে।

ঘটনা নিশ্চিত করেছেন নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ।

স্থানীয়রা জানান, সকালে নাটোর থেকে একটি মাইক্রোবাস বগুড়ার দিকে যাচ্ছিল। এসময় একদল দুর্বৃত্ত মাইক্রোবাসটির গতিরোধ করে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তেই আগুনে পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাইক্রোবাস মালিক রফিকুল ইসলাম জানান, নওগাঁয় পাত্রী দেখার কথা বলে মাইক্রোবাসটি ভাড়া করা হয়। পরে ডাল সড়ক এলাকায় এটি পুড়িয়ে দেওয়া হয়েছে।

তবে বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীনের দাবি, বিএনপির রোর্ডমার্চ সফল করার লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা গাড়ি নিয়ে বের হয়। দিঘাপতিয়া ইউনিয়নের ডাল সড়ক এলাকায় বিএনপি নেতাকর্মীদের বহনকরা একটি হায়েস গাড়ি থামিয়ে সরকারদলীয় ক্যাডাররা নেতাকর্মীদের মারধর করে এবং গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

অপরদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, এই ঘটনার সাথে আওয়ামী লীগের কেউ জড়িত না। সিল্ডিন্ডার বিস্ফোরণে না বিএনপি নিজেরাই অগ্নিসংযোগ করছে তা তদন্ত করলে বেড়িয়ে আসবে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস তা নিভিয়ে ফেলে। তবে গাড়িতে কীভাবে আগুন ধরেছে তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //