গোল করতে না পারায় প্রতিদ্বন্দ্বী খেলোয়াড়কে মারধরের অভিযোগ

পঞ্চগড়ের দেবীগঞ্জে ফুটবল খেলা চলাকালীন সময়ে প্রতিদ্বন্দ্বী খেলোয়াড়কে মারধরের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় ভাউলাগঞ্জ মাঠে শেখবাঁধা রেয়াজিয়া দাখিল মাদ্রাসা ও হাজী আজাহার আলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগী খেলোয়াড় ও শেখবাঁধা রেয়াজিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র দৌলত ইসলাম বলেন, সোমবার খেলার শেষ পর্যায়ে এসেও গোল করতে পারেনি প্রতিদ্বন্দ্বী দল। এই সময় হাজী আজাহার আলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন খেলোয়াড়দের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টির কথা বলেন। খেলা চলাকালীন পেছন থেকে আমার পায়ে লাথি দেয় প্রতিদ্বন্দ্বী এক খেলোয়াড়। আমি এই ঘটনায় প্রতিবাদ করলে তাদের খেলোয়াড়সহ প্রায় ১৫ থেকে ২০ জন মিলে আমাকে মারধর করে। আমাদের মাদ্রাসার পিয়ন মাহমুদুলসহ অনেকেই আমাকে রক্ষায় এগিয়ে এলে তারাও মারধরের শিকার হন। পরে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে এখানেই চিকিৎসাধীন আছি।

এই ঘটনায় শেখবাঁধা রেয়াজিয়া দাখিল মাদ্রাসার সুপারিন্টেনডেন্ট রুহুল আমিন দেবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন।

হাজী আজাহার উদ্দীন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীনকে মুঠোফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //