কক্সবাজারে অপহৃত তিন কিশোরী উদ্ধার, আটক ৩

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সময়ে অপহৃত তিন কিশোরীকে পৃথক স্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া অপহরণে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে চকরিয়া থানা পুলিশের পৃথক তিনটি দল অভিযান চালিয়ে তাদের উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চট্টগ্রামের বাঁশাখালী উপজেলার পশ্চিম চাম্বল ৪ নম্বর ওয়ার্ড এলাকার মো. ইউনুছের ছেলে ফরহাদুল ইসলাম, চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর ৭ নম্বর ওয়ার্ডের মো. শহীদ উল্লাহর ছেলে মো. সম্রাট ও কাকারা ইউনিয়নের মাইজ কাকারা ৫ নম্বর ওয়ার্ডের মো. ইছহাকের ছেলে শফিকুল ইসলাম।

এসব তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ। তিনি জানান, গত ৬ আগস্ট রাত ৯টার দিকে কাকারা ইউনিয়নের বাড়ি থেকে অপহৃত হয় হোসেন ফেরদৌসি তানিয়া। এঘটনায় তার মা বাদী হয়ে থানায় মামলা করেন। ওই মামলার ১ নম্বর আসামি একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. ইছহাকের ছেলে শফিকুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

অপরদিকে গত ১২ আগস্ট সকালে চকরিয়া পৌরসভার হিন্দুপাড়া এলাকা থেকে অপহৃত হয় রিফাত জান্নাত সামিয়া। এঘটনায় তার মা রোহানা আক্তার বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আসামি ফরহাদুল ইসলামকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে। এসময় তার হেফাজতে থাকা ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

একইভাবে ৩১ আগস্ট সকাল ৯টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর এলাকার বসতবাড়ি থেকে মো. সম্রাটের নেতৃত্বে ইদফা মনি নামে এক কিশোরীকে অপহরণ করা হয়। এঘটনায় তার বড় ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করেন। ওই মামলার আসামি সম্রাটকে পেকুয়া থেকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

চকরিয়া থানার ওসি আরও বলেন, তিন অপহরণের ঘটনায় থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। ওই মামলায় তিন আসামি গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //