উজিরপুরে নিখোঁজ দিনমজুরের লাশ উদ্ধার

বরিশালের উজিরপুরে নিখোঁজের দুইদিন পর বাড়ির পাশে বাগান থেকে মেহেদী হাসান বেপারী নামের শারীরিক প্রতিবন্ধী এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (৩০ আগস্ট) সকালে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। মৃতদেহের বিভিন্ন স্থানে আঘাত ও গলায় ফাঁসের দাগ রয়েছে। পুলিশের ধারনা তাকে হত্যা করা হয়েছে।

নিহত মেহেদী হাসান বেপারী (২৩) উপজেলার ওটরা ইউনিয়নের মশাং গ্রামের কাসেম বেপারীর ছেলে। তার হাত এবং পা অস্বাভাবিক ছিল।

উজিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশের এই কর্মকর্তা জানান, মেহেদী হাসান সোমবার রাতে বাড়ি ফেরেননি। পরদিনও তার কোনো খোঁজ না পেয়ে মঙ্গলবার উজিরপুর থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা।

এরপর বুধবার সকালে মেহেদির বাড়ি থেকে কিছু দূরে বাগানে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতি করে। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

সুরতহাল প্রতিবেদনের বরাতে পরিদর্শক তৌহিদুজ্জামান বলেন, মেহেদীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ভারী কোনো বস্তুর আঘাতে তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থান রক্তাক্ত পাওয়া গেছে। গলায় ফাঁসের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যার পর মৃত্যু নিশ্চিত করতে তাকে রক্তাক্ত করা হয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান বলেন, এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাছাড়া তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত এবং গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //