নিখোঁজের দুই মাস পর পরিবার জানলো সাইফুল মারা গেছে

মানসিক প্রতিবন্ধী সাইফুল হারিয়ে যাওয়ার দুইমাস পরে স্বজনরা জানলো তার সন্ধান। পরিবারের স্বজনেরা জানতে পারে ফরিদপুর জেলা সদর হাসপাতালের পড়ে আছে তার মৃতদেহ। 

জানাগেছে ফরিদপুর অঞ্চলে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মানসিক প্রতিবন্ধী সাইফুল ইসলাম(৩৬)।

সাইফুল ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়ন এলাকার কামালহাট গ্রামের হযরত আলীর ছেলে সাইফুল ইসলাম।

এঘটনায় ব্যাপারে কোলা গ্রামের বাসিন্দা মন্টু হোসেন জানান, গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) আমি আমার ফেসবুক আইডিতে ‘সাইফুল হারিয়ে গেছে গত দুই মাস যাবত’ এমনটা লিখে একটি হারানো বিজ্ঞপ্তি দিয়েছিলাম। গত দুইমাস ধরে নিখোঁজ কোলা ইউনিয়ন কামাল হাট গ্রামের বাসিন্দা মানসিক প্রতিবন্ধী সাইফুল ইসলামের সন্ধানে।

তিনি বলেন, গতকাল দিবাগত রাতে জানতে পারি সাইফুলকে পাওয়া গিয়েছে, তবে জীবিত না। তার মৃতদেহ পড়ে আছে ফরিদপুর জেলার সদর হাসপাতালের রাখা আছে লাশের ঘরে। এরপর ফরিদপুর হাসপাতালে খবর নিয়ে জানাগেছে সাইফুল সড়ক দুর্ঘটনায় মারা গেছে। তাকে ঐ অঞ্চলের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ফরিদপুর সদর হাসপাতালে রেখে আসে সাইফুলের মরদেহ। তার লাশ এখন ফরিদপুর হাসপাতালে লাশ ঘরে পড়ে আছে।

তিনি আরও জানান, প্রায় গত দুই মাস আগে হারিয়ে যায়। এরপর প্রায় ২ মাস পর অবশেষে পাওয়া গেল ফরিদপুর হাসপাতালে।

এঘটনার ব্যাপারে স্থানীয় কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ ঘটনার সত্যতা স্বীকার করেন। তার মৃত্যুতে তাদের পরিবার শোকের ছায়া নেমে এসেছে। আজ বুধবার (৩০ আগস্ট) তার লাশ বাড়ীতে ফেরার কথা রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //