বরিশালে হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

বরিশালের মুলাদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রায়হান সরদার (৩২) রামের যুবককে কুপিয়ে হত্যার ঘটরায় দায়েরকৃত মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। ঢাকার বংশাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশালের মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের উত্তর চরপদ্ম গ্রামের বাসিন্দা করিম সরদার (৫০) ও তার ছেলে ইয়াসিন সরদার (১৯)। তাদেরকে মুলাদী থানায় হস্তান্তর করা হয়েছে।

আজ সোমবার (২৮ আগস্ট) দুপুরে বরিশাল নগরীর রূপাতলীস্থ র‌্যাব-৮ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান।

তিনি জানান, গত ১৫ আগস্ট দুপুরে মুলাদী থানাধীন সফিপুর ইউনিয়নের মাছুয়া খালী (উত্তর চরপদ্ম) এলাকা পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জ্বের ধরে খুন হন রায়হান সরদার নামের যুবক। সে ওই এলাকার আ. রহিম সরদারের ছেলে।

এ ঘটনায় নিহতের মা সূর্যবান বেগম ১৭ আগস্ট গ্রেপ্তারকৃত করিম সরদার তার ছেলে ইয়াসিন সরদার ও স্ত্রী সাফিয়া বেগমকে আসামি করে মুলাদী থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জ্বর ধরে আসামিরা নিহত রায়হান সরদার ও তার ভাই ইমরান সরদারকে ১৫ আগস্ট দুপুরে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এতে রায়হান ঘটনাস্থলেই মারা যায় এবং ইমরানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  যে বর্তমানে শরীয়তপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হত্যাকাণ্ডের ঘটনার পর হামলাকারীরা আত্মগোপনে চলে যায়। র‌্যাব ছায়াতদন্তে নেমে আসামিদের অবস্থান শনাক্ত করে এবং ঢাকা মহানগরের বংশাল থানাধীন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ অভিযানে র‌্যাব-৮ কে সহযোগিতা করে র‌্যাব-১০ এর সদস্যরা।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর উপ অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //