চট্টগ্রামে গ্যাস বিস্ফোরণে প্রাণ গেল স্বামীর, স্ত্রী হাসপাতালে

চট্টগ্রামে ২৪ ঘণ্টা না পেরুতেই গ্যাস বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারালেন আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধ। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক নারী।

গতকাল রবিবার (২৭ আগস্ট) রাত দেড়টার দিকে নগরের বন্দর থানাধীন ৩৮ নম্বর ওয়ার্ডের ধুপপুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল খালেক একই এলাকার দিদারের ভাড়া ঘরে থাকতেন। আহত ওই নারী আব্দুল খালেকের স্ত্রী আনোয়ারা বেগম (৬০)। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন।

বন্দর থানার ডিউটি অফিসার এএসআই খাদিজা পারভীন বলেন, ঘটনার সঙ্গে সঙ্গেই আমাদের থানার একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। এসময় আহত দুইজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে আব্দুল খালেক নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া আহত আরেকজনকে হাসপাতালে ভর্তি রয়েছেন।

ওই ঘরে কোনো সিলিন্ডার ছিলনা, তবে লাইনের গ্যাস ছিল। ধারণা করা হচ্ছে, লাইনের গ্যাস থেকেই কোনো ধরনের দুর্ঘটনা ঘটেছে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক জানান, গ্যাস বিস্ফোরণে আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। এরমধ্যে একজনকে মৃত ঘোষণা করেন। আরেকজনকে হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হলেও তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হচ্ছে।

এদিকে বন্দর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শামীম মিয়া জানান, রাতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভানো হয়। তবে এর আগেই ওই ঘরের দুইজন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে গ্যাসলাইন বিস্ফোরণের তথ্য পাওয়া গেছে। ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে পরে জানা যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //