বরিশালে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু

বরিশালের বানারীপাড়ায় সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে পিতা ও পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রবিবার (২৭ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার উদয়কাঠি ইউনিয়ন প্রগতি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হাওলাদার বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উদয়কাঠি গ্রামের কামরুল ইসলাম হায়দার (৪৩) ও তার বৃদ্ধ পিতা আবুল কালাম হাওলাদার (৭০)।

জানা গেছে, কামরুল ইসলাম হায়দার নিজ বাড়িতে নতুন নির্মিত সেপটিক ট্যাংকের উপরিভাগের সেন্টারিং খুলতে বালতি দিয়ে ভিতরে জমে থাকা পানি পরিস্কার করছিলেন। একপর্যায়ে তার হাতে থাকা বালতি ট্যাংকের ভিতরে পড়ে যায়। ওই বালতি তুলতে গিয়ে ট্যাংকের মধ্যে নেমে তিনি অজ্ঞান হয়ে পড়েন।

এ দৃশ্য দেখে ছেলেকে উদ্ধারের জন্য তার বৃদ্ধ পিতা আবুল কালাম হাওলাদার (৭০) সেপটিক ট্যাংকের ভিতরে নামলে তিনিও অজ্ঞান হয়ে পড়েন। পরে স্বজন ও  স্থানীয়রা অচেতন অবস্থায় পিতা-পুত্রকে উদ্ধার করে পাশ্ববর্তী স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

এপ্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, অসাবধানতাবশত তারা মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়েছেন। তাদের পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করতে চাইলে বিধান অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //