চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ আটক ১

চুয়াডাঙ্গার ভারত সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলার জাহাজপোতা গ্রামে অভিযান চালিয়ে ৬টি  স্বর্ণের বারসহ একজনকে আটক করেছে বিজিবি।

আজ রবিবার (২৭ আগস্ট) বিকালে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. রকিবুল ইসলাম পিএসসি মেইলে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের স্বর্ণের বারসহ একজনকে আটকের খবরটি জানান।

আটক ব্যক্তি হলেন, দামুড়হুদা উপজেলার মুন্সীপুর গ্রামের হোসেন আলীর ছেলে রাজ্জাক আলী (৪৯)। 

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. রকিবুল ইসলাম পিএসসি জানান, তারই নির্দেশনায় সহকারী পরিচালক হায়দার আলী ও মুন্সীপুর কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমানসহ একদল বিজিবি সদস্য জাহাজপোতা গ্রামের তিন রাস্তার মোড়ে পৌনে ১১টার দিকে অবস্থান নেয়। এসময় মুন্সীপুর গ্রামের হোসেন আলীর ছেলে রাজ্জাক আলীকে সেখান থেকে একটি মোটরসাইকেল চালিয়ে যেতে দেখে তাকে দাঁড় করাতে গেলে তিনি পালানোর চেষ্টা করেন। বিজিবি সদস্যরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, তার কাছে কোন পণ্য নেই। পরবর্তীতে তার জুতার ভেতর লুকিয়ে রাখা ৬টি স্বর্ণের বারের সন্ধান পায় বিজিবি। যার ওজন ৭০০ গ্রাম। এরপর স্বর্ণ, মোটরসাইকেল ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

বিজিবি সদস্য সুবেদার মিজানুর রহমান বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা করে আটক ব্যক্তিকে হস্তান্তর করেছে। জব্দ করা স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //