গাইবান্ধায় ট্রাকচাপায় পুলিশ নিহতের ঘটনায় গ্রেপ্তার ৩

গাইবান্ধা শহরে ট্রাকচাপায় বিপ্লব প্রামানিক নামের এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায় ট্রাকের চালকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সাথে ট্রাকটিকেও জব্দ করা হয়েছে।

আজ শনিবার (২৬ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন গাইবান্ধার পুলিশ সুপার মো.  কামাল হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শোভাগঞ্জ এলাকার ওই ট্রাকের মালিক কাম চালক আনিছুর রহমান, রংপুর জেলার মাহিগঞ্জ এলাকার সহকারী চালক জামাল মিয়া ও মশিউর রহমান। শুক্রবার (২৫ আগস্ট) তাদেরকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ৬ টা ২০ মিনিটের দিকে জেলার ফুলছড়ি উপজেলার বালাশীঘাট থেকে আসা একটি ট্রাক গাইবান্ধা শহরের পুরাতন জেলখানা সংলগ্ন মোড়ে পৌঁছায়। এসময় ট্রাফিক পুলিশ কনস্টেবল বিপ্লব প্রামানিককে চাপা দেয়। এতে বিপ্লব প্রামানিক ঘটনাস্থলেই নিহত হন। নিহত বিপ্লব প্রামানিক সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার তালগাছি গ্রামের মৃত আসমত আলীর ছেলে।

পুলিশ সুপার কামাল হোসেন আরো বলেন, এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা হয়। পরবর্তী ঘটনার দিন থেকে অভিযান শুরু করা হয়। এটি অব্যাহত রেখে তথ্য প্রযুক্তির মাধ্যমে ট্রাক ও মালিককে শনাক্ত করা হয়েছে। এরপর শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে রংপুর থেকে ট্রাকটি জব্দসহ ওই তিনজনকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //