জুয়ার আসরে পুলিশের অভিযান, পানিতে ঝাঁপ দিয়ে শিক্ষকের মৃত্যু

জামালপুরে রৌমারি বিলে জুয়ার আসরে পুলিশের অভিযান শুনে মমিনুল ইসলাম রিপন (৪৮) নামে এক শিক্ষক পানিতে ঝাঁপ দিয়ে মারা গেছেন বলে খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (২৫ আগস্ট) সকালে জামালপুর সদর উপজেলার মেস্টা ইউনিয়নের হাজিপুরের চান্দেরহাওড়া গগনপুর এলাকার ঝিনাই নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

শিক্ষক রিপন ওই এলাকার আব্দুল মান্নানের ছেলে। তিনি হাজীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে শিক্ষক মমিনুল ইসলাম রিপন বাড়ি থেকে বাইরে বের হন। রাত ১টা পর্যন্ত তিনি বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকে।

এদিকে আজ সকালে চান্দেরহাওড়া গগনপুর এলাকায় ঝিনাই নদীতে একটি লাশ ভেসে উঠে। খবর পেয়ে পরিবারের লোকজন ওই শিক্ষকের লাশ সনাক্ত ও পুলিশ উদ্ধার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, গতকাল রাতে হাজিপুরের ভাদুরিপাড়া এলাকার মুজা মিয়া নামে এক ব্যক্তি শিক্ষক রিপনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। তিনি প্রায়ই এভাবে রিপনকে ডেকে নিয়ে যেতেন।

এদিকে মুজা মিয়া পরিবারের কাছে জানান যে, পার্শ্ববর্তী মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের রৌমারি বিলে জুয়া খেলার সময় পুলিশের অভিযান অভিযান চালায়। এসময় শিক্ষক রিপনসহ ৬ জন দৌঁড়ে ঝিনাই নদীতে ঝাঁপ দেন। পরে ৫ জন সাঁতরে তীরে উঠে আসলেও রিপন প্রাণ নিয়ে ফিরতে পারেননি।

এ ব্যাপারে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, গতকাল সন্ধ্যায় জুয়া খেলার সময় রৌমারি বিল থেকে ১১ জনকে আটক করা হয়েছে।

অভিযানের সময় পানিতে ঝাঁপ দিয়ে মৃত্যুর বিষয়টি তিনি জানেন না, তবে হাজিপুরে একজন মারা গেছে গেছে, কিন্তু কী কারণে তা জানেন না বলেও মেলান্দহের ওসি জানান।

এদিকে জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ ইমন বলেন, শুনেছি একজন জুয়া খেলার সময় বিলের পানিতে ডুবে মারা গেছে, আবার শুনেছি ঘুরতে গিয়ে পানিতে পড়ে মারা গেছেন।

পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //