শেরপুরে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

শেরপুর জেলার সদরে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলা প্রধান আসামি বিপুল মিয়াকে (২২) গাজীপুর চাপুলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় র‍্যাব-১৪ জামালপুর এবং র‍্যাব-১ গাজীপুর ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার সদর থানাধীন চাপুলিয়া এলাকা হতে আসামিকে গ্রেপ্তার করে।

আসামি বিপুল মিয়া শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর ভুইয়ারচর গ্রামের দুদু মিয়ার ছেলে।

র‍্যাব-১৪ কর্তৃক প্রেস রিলিজ সূত্রে জানাগেছে,  আসামি মো. বিপুল মিয়া তার পাশের গ্রামের এক নাবালিকা স্কুলছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে বসে থেকে নানা রকমের অশ্লীল কথাবার্তা বলে এবং কুপ্রস্তাব দিতো। এক পর্যায়ে বিপুল মিয়া শিশুটিকে গত ২৮ জুলাই ধর্ষণের চেষ্টা করলে শিশুটির বাবা বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। এরপর বিপুল মিয়া গ্রেপ্তার হলে গত ৮ আগস্ট জামিনে মুক্তি পায়। 

জামিনে মুক্তি পেয়ে জেল খাটার প্রতিশোধ নিতে ভুক্তভোগীকে ধর্ষণ করার সুযোগ খুঁজতে থাকে এবং ১৯ আগস্ট শিশুটি ঘর থেকে বাহিরে গেলে পূর্ব থেকে ওত পেতে থাকা বিপুল শিশুটির মুখে গামছা বেঁধে তাদের বাড়ীর পার্শ্বের বাঁশঝাড়ে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। 

পরে শিশুটির ডাক-চিৎকারে ভুক্তভোগীর বাবা ও আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে শিশুটিকে উদ্ধার করে। এসময় ধর্ষক পালিয়ে যায়।

পরবর্তীতে ভুক্তভোগীর এর বাবা মো. শফিকুল ইসলাম এঘটনায় ওই দিনই শেরপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এরপর থেকে র‌্যাব-১৪ আসামিকে খুঁজতে থাকে এবং এক পর্যায়ে গতকাল সন্ধ্যায় গাজীপুর সদরের চাপুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ওই ধর্ষণ মামলার প্রধান আসামি মো. বিপুল মিয়াকে আটক করে। পরে আসামিকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //