চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের দুই আরোহী নিহত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া বাজারে মাছ বোঝাই চলন্ত ট্রাকের ধাক্কায় ইজিবাইক আরোহী ২ জন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ শ্রমিক।

আজ সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে ট্রাক-ইজিবাইকের মুখোমুখি ধাক্কার এঘটনাটি ঘটে। 

হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ উপ-পরিদর্শক কামরুল হাসান জানান, আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়নের শিবপুর গ্রাম থেকে ৮ জন শ্রমিক কাজের জন্য ইজিবাইক করে পার্শ্ববর্তী মেহেরপুর জেলাধীন গাংনী উপজেলার ঝোড়পাড়া গ্রামে যাচ্ছিলো। এসময় হাটবোয়ালিয়া বাজারে সোনালী ব্যাকের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মাছ বোঝাই চলন্ত ট্রাক শ্রমিকবাহী ইজিবাইকটিকে মুখোমুখি ধাক্কা দেয়। সেসময় ইজিবাইকে থাকা ৮ জন শ্রমিকই আহত হন।

স্থানীয় লোকজন ও হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা আহতদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়নের শিবপুর গ্রামের আতিয়ারের ছেলে সাজিবুল (৫২) ও একই গ্রামের শখা মোল্লার ছেলে খাইরুলকে (৪০) মৃত ঘোষণা করেন। 

মৃত দুজনের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। সেই সঙ্গে আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ট্রাক চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। তবে ট্রাক ও ইজিবাইকটি হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্প হেফাজতে রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //