খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিএনপির পদযাত্রা

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ উন্নত চিকিৎসার দাবিতে বরিশালে পদযাত্রা কর্মসূচি পালন করেছে বিএনপি। আজ শনিবার (১৯ আগস্ট) সকালে বরিশাল মহানগর ও জেলা বিএনপি পৃথকভাবে এই কর্মসূচির আয়োজন করে।

এর মধ্যে বেলা ১১টায় নগরীর সদর রোড দলীয় কার্যালয়ের সামনে থেকে পদযাত্রা বের করে মহানগর ও বরিশাল উত্তর জেলা বিএনপি। যা নগরীর বান্দরোডের চাঁদমারী চৌরাস্তায় গিয়ে শেষ হয়।

একই সময় নগরীর রূপাতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে সদর রোড অভিমুখে পদযাত্রা শুরু করে দক্ষিণ জেলা বিএনপি। যা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

মহানগর ও উত্তর জেলা বিএনপি যৌথ পদযাত্রায় বিএনপির অংশ নেন কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, উত্তর জেলার আহ্বায়ক দেওয়ান মো. শহিদুল্লাহ, সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল, জিয়াউদ্দিন সিকদার প্রমুখ।

অপরদিকে, দক্ষিণ জেলা বিএনপির পদযাত্রায় অংশ নেন কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক বিলকিছ আক্তার জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবায়দুল হক চান, বরিশাল সদর উপজেলা বিএনপির সভাপতি এনায়েত হোসেন বাচ্চু প্রমুখ।

দলের পৃথক পদযাত্রাকে কেন্দ্র করে সকাল থেকেই নগরীর সদর রোড এবং রূপাতলী এলাকায় জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা জড়ো হতে থাকে। পরে দুই স্থান হতে পৃথক পদযাত্রা বের করা হয়। পদযাত্রা থেকে সরকারের পদত্যাগের দাবি জানিয়ে স্লোগান দেয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //