নারীকে বিবস্ত্র করে ছবি: কথিত যুবলীগ নেত্রী আটক

সাভারে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ হত্যাচেষ্টার অভিযোগে কথিত জেলা যুব মহিলা লীগের এক নেত্রীকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এর আগে সকালে ভুক্তভোগী নারীর মা বাদী হয়ে আটকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। 

মেহনাজ মিশু যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোরের স্বাক্ষর জ্বাল করে ঢাকা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে পরিচয় দিতেন বলে জানা গেছে। বর্তমানে যুব মহিলা লীগের কোন কমিটিতে তিনি নেই বলে নিশ্চিত করেছেন যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার।

ভুক্তভোগী নারীর মায়ের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে নানা অপকর্ম করতেন মেহনাজ শিশু। তার বিরুদ্ধে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়া ওই নারীকে জোরপূর্বক নেশাদ্রব্য খাইয়ে ৫তলা ভবনের ছাদ থেকে ফেলে দেন তিনি। এ ঘটনায় ভুক্তভোগী গুরুতর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার বলেন, মেহনাজ মিশু যুব মহিলা লীগের কেউ নন। তিনি আমার স্বাক্ষর নকল করে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিতেন। তার বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো। 

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণের চেষ্টার সহযোগিতা ও হত্যা চেষ্টার সহযোগিতায় তাকে আটক করা হয়েছে৷ তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //