নাটোরে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, আহত ১০

নাটোরে আজ শনিবার (১৯ আগস্ট) বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রায় অংশ নিতে আসা নেতাকর্মীদের উপরে শহরের বিভিন্ন স্থানে মুখোশধারীদের হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। এতে সদরের কাফুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা আবুল কালাম আজাদসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের ১০ নেতাকর্মী আহত হয়। আহতদের মধ্যে চারজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

অপরদিকে সকাল থেকে দুপুর ১২টার পর্যন্ত জেলা বিএনপির কার্যালয়ের সামনে ও পাশে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের অনুসারী নেতাকর্মীরা অবস্থান করে বিক্ষোভ করায় নির্ধারিত সময় সকাল ৯টায় কেন্দ্র ঘোষিত পদযাত্রা শুরু করতে পারেনি বিএনপি।

পরে দুপুর একটার দিকে জেলা বিএনপির পক্ষ থেকে পদযাত্রা করা হয়।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, সকাল আটটার দিকে ভিন্ন পথে পদযাত্রায় অংশ নিতে আসছিলেন সদরের কাফুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদসহ তার অনুসারীরা। এসময় নাটোর চিনিকল উচ্চ বিদ্যালয়ের সামনে দুইটি কালো রংয়ের গাড়ি থেকে মুখোশধারী সন্ত্রাসীরা ধারালো হাঁসুয়া ও লাঠিসোঁটা নিয়ে তাদের উপরে হামলা চালায়।

হামলায় চেয়ারম্যান আবুল কালাম আজাদ, একই ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক কামাল হোসেন ও ইউনিয়ন ছাত্রদল সভাপতি তুহিনসহ পাঁচজনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেছেন, নাটোর চিনিকল উচ্চ বিদ্যালয়ের সামনে হামলার খবর পেয়ে পুলিশসহ তিনি নিজে সেখানে গিয়ে কাউকে পাননি। এ ছাড়া কোথাও তেমন কোনো অপ্রীতিকর ঘটনাও ঘটেনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //