সাঈদীর পক্ষে স্ট্যাটাস দেওয়ায় ৭ ছাত্রলীগ নেতা বহিষ্কার

জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পর তার পক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় নরসিংদীর ৭ ছাত্রলীগের নেতাকে বহিষ্কার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদেরকে বহিষ্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন। বহিষ্কৃতরা হলেন- মাধবধী থানা শাখার সহ-সভাপতি সুজন ভূইয়া এবং একই থানার পাইকারচর ইউনিয়নের সহ-সভাপতি শরীফুল ইসলাম শরীফ ও মনোদরদী কৃষ্ণপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক জে এস জুনাইদ, পলাশ থানার সহ-সভাপতি মো. নাসিম মিয়া ও একই থানার জিনারদী ইউনিয়নের সহ-সভাপতি হাফিজুর রহমান এবং বেলাবো থানার নারায়নপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক সাকিব আহমেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলের নীতি ও আদর্শ বিরোধী কাজে জড়িত থাকায় তাদেরকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং কেন্দ্রীয় কমিটির নিকট স্থায়ী বহিষ্কারের অনুরোধ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা আদালতের মাধ্যমে প্রমাণিত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীকে বেহেস্তের মেহমান, কোরায়ানের পাখিসহ নানা ধরনের উপমা দিয়ে প্রশংসা করায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে। জামায়াত নেতার মৃত্যুর পর বহিষ্কৃতরা নিজেদের ফেসবুক ওয়ালে সাঈদীর প্রশংসা করেছেন। ছাত্রলীগের রাজনীতি করে অথচ জামায়াত নেতার প্রশংসা করার মানে হচ্ছে, সে শিবিরের রাজনীতির সাথে জড়িত এবং ছাত্রলীগের কমিটিতে ঘাপটি মেরে আছেন। যেহেতু তারা দলের আদর্শ বহির্ভূত কাজ করেছেন এবং দলীয় আদর্শে বিশ্বাসী নয়। তাই তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //