হাওরে নিখোঁজ হওয়া অন্তরের মরদেহ উদ্ধার, পরিবারে শোকের মাতম

কিশোরগঞ্জের নিকলী হাওরে ট্রলার থেকে পড়ে গিয়ে নিখোঁজ হওয়া ঝালকাঠির অন্তর চক্রবর্তীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আজ রবিবার (১৩ আগস্ট) সকালে হাওরের পানিতে তার মরদেহ ভেসে উঠলে তা উদ্ধার করা হয়। অন্তর ঝালকাঠি জেলা শহরের কাটপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। সে বরিশাল জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ছিলেন। 

নিহত অন্তরের মামা কমলেশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার দুপুর দুইটার দিকে নবনির্মিত সেনানিবাসের ঘাটের বিপরীত দিকে গোসল করার সময় ট্রলার থেকে অন্তর হাওরে পড়ে নিখোঁজ হয়েছিলেন। তখন হাওরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালালেও তার সন্ধান মিলছিলো না, পরে তার মরদেহ ভেসে উঠে।

তিনি আরও বলেন, ভ্রমণে জন্য ১০ জনের একটি দল ঢাকা থেকে কিশোরগঞ্জের মিঠামইন যান। দুপুরে দিকে ট্রলার ভাড়া করে নিকলীর দিকে যাচ্ছিলেন তারা। এ সময় দুপুর ২টার দিকে অন্তর হঠাৎ ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন। 

অন্তরের স্বজনরা জানিয়েছেন, অন্তরের মরদেহ নিয়ে ঝালকাঠির উদ্দেশ্যে রওনা করা হয়েছে। 

অন্তরের প্রতিবেশী কাটপট্টি এলাকার মাইনুল ইসলাম জানান, অন্তর চক্রবর্তীর সাতার জানতো না, ট্রলারে গোসলের সময় পেছন থেকে পড়ে নিখোঁজ হয়েছিলো। তার মরদেহ নিয়ে স্বজনরা রওনা দিয়েছেন, ঝালকাঠির নিজবাড়িতে আসতে গভীর রাত হবে। নিয়ে আসার পর দাহ শেষে তাকে সমাহিত করা হবে। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে এবং এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

উল্লেখ্য, অন্তর চক্রবর্তী ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। এর আগে তিনি সরকারি ব্রজমোহন কলেজে পড়ার সময় ছাত্র ইউনিয়নের জেলা কমিটির সভাপতি নির্বাচিত হন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //